1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
খাগড়াছড়িতে ২ যুবকের লাশ উদ্ধার - আলোকিত খাগড়াছড়ি

খাগড়াছড়িতে ২ যুবকের লাশ উদ্ধার

  • প্রকাশিতঃ বুধবার, ৩ মে, ২০২৩
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়িতে ২ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। একটি দীঘিনালা উপজেলায় এবং অন্যটি পানছড়ি উপজেলায়। বুধবার সকালে দীঘিনালা উপজেলার সুধীর মেম্বার পাড়া এলাকায় আবু সৈয়দের দোকানসংলগ্ন বোয়ালখালী-জামতলী সড়কের পাশ থেকে রাহুল কর্মকার (৩৩) এবং পানছড়ি উপজেলার মধ্যনগর এলাকায় ফাঁসিতে ঝুলা অবস্থায় ফরিদ মিয়া (৩৫)র লাশ উদ্ধার করা হয়।
দীঘিনালায় নিহত যুবক রাহুল কর্মকার পেশায় কামার। তাঁর বাড়ি বোয়ালখালী সদর ইউনিয়নের সুধীর মেম্বার পাড়ায়। বোয়ালখালী বাজারে তাঁর একটি দোকান রয়েছে।
বোয়ালখালী সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইব্রাহিম হোসেন বলেন, ‘ধারণা করা হচ্ছে, গভীর রাতে দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে সড়কের পাশে লাশ ফেলে গেছে। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
দীঘিনালা থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, ‘সড়কের পাশে এক যুবকের লাশ পড়ে আছে এমন সংবাদ পেয়ে আমরা লাশটি উদ্ধার করি। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এছাড়া সুষ্ঠু তদন্ত করে এর রহস্য উদঘাটন করতে আমরা কাজ করছি।’
এদিকে পানছড়ি উপজেলার মধ্যনগর এলাকায় বাসিন্দা ফরিদ মিয়া পারিবারিক কলহে আত্মহত্যা করে থাকতে পারে বলে জানিয়েছে স্থানীয় চেয়ারম্যান মো. আহির উদ্দিন। তিনি ২ সন্তানের জনক। তবে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ